শেরপুর প্রেসক্লাব’র নতুন কমিটিকে নকলা প্রেসক্লাবের শুভেচ্ছাসহ অভিনন্দন জ্ঞাপন

সর্বমোট পঠিত : 39 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শেরপুর প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদকে নকলা প্রেসক্লাব পরিবারের পক্ষে অভিনন্দন জানানো হয়েছে। এ উপলক্ষ্যে নবনির্বাচিত সভাপতি বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো. মেরাজ উদ্দিন-কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


শেরপুর প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদকে নকলা প্রেসক্লাব পরিবারের পক্ষে অভিনন্দন জানানো হয়েছে। এ উপলক্ষ্যে নবনির্বাচিত সভাপতি বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো. মেরাজ উদ্দিন-কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিনের নেতৃত্বে শেরপুর প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য স্বাক্ষাৎ পূর্বক তাদের দুই জনের হাতে শুভেচ্ছা স্বরূপ তাজা ফুলের ঢালা ও লিখিত অভিনন্দন বার্তা তুলে দেওয়া হয়।

এসময় নকলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য মাহবুবর রহমান, সিনিয়র সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্মসাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসান নাহিদ; সদস্য মমিনুল বাসার বাবু, রেজাউল হাসান সাফিত ও রাইসুল ইসলাম রিফাত; নকলা থেকে প্রকাশিত প্রথম ও একমাত্র দৈনিক কলিকাল পত্রিকার সম্পাদক তারেক আহসান, সাংবাদিক শফিউল আলম লাভলু, তরুণ সাংবাদিক স্মার্ট ভিডিও এডিটর হাসান মিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জেলা উপজেলার অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন।

​​​​​​​

উল্লেখ্য, ২৪ এপ্রিল বুধবার বিকেলে শেরপুর শহরের উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সভায় উপস্থিত দুই শতাধিক সাংবাদিকের মধ্যে তিন-চতুর্থাংশের মৌখিক দাবী ও সমর্থনের ভিত্তিতে বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য-কে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো. মেরাজ উদ্দিন-কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় সংসদ উপনেতা ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেরপুর-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, শেরপুর-৩ আসনের এমপি এ.ডি.এম শহিদুল ইসলাম, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম এবং আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা জাসদের সভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, শেরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও শেরপুর ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসান, সাপ্তাহিক দশকাহনিয়া’র প্রতিষ্ঠাতা সম্পাদক প্রকাশক আবু বক্কর, শেরপুর থেকে প্রকাশিত একমাত্র দৈনিক পত্রিকা ‘দৈনিক তথ্যধারা’র সম্পাদক প্রকাশক জাহাঙ্গীর আলম এটম, চ্যানেল আই ও দৈনিক কালের কণ্ঠ’র জেলা প্রতিনিধি হাকিম বাবুল, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও প্রেসক্লাব নালিতাবাড়ীর সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ।

সভায় দ্রুত সময়ের মধ্যে শেরপুর প্রেসক্লাবের ২০২৪-২০২৬ অর্থ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী পুর্ণাঙ্গ নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করে জাঁকজমকপূর্ণ এক অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে পরিচিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় শেরপুর, নকলা, নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী প্রেসক্লাবের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ বিভাগের লোকজনসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা-কর্মচারীগন ও জেলা উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রায় পৌণে দুইশ’ সাংবাদিক উপস্থিত ছিলেন।

দুইটি অধিবেশনের মাধ্যমে এই নির্বাচনী সভা করা হয়। প্রথম অধিবেশনের সভাপতিত্ব করেন শেরপুরের প্রবীন সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান এবং দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন শেরপুর-১ সংসদীয় আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক মো. ইউসুফ আলী রবিন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি