নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ নিহত তিন, আহত দুই

সর্বমোট পঠিত : 37 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, নালিতাবাড়ী পোড়াগাঁও গ্রামের জবেদা বেগম, গড়েরগাঁও এলাকার আবেদা খাতুন ও ঝিনাইগাতীর মালিঝিকান্দা গ্রামের রাজা মিয়াসহ পাঁচজন ফুলপুর এলাকায় এক আত্মীয়ের জানাযা শেষে অটোরিক্সাযোগে নালিতাবাড়ী যাচ্ছিলেন।


শেরপুরের নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ অটোরিক্সার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। মঙ্গলবার রাতে উপজেলার পাইস্কা বাইপাসের গড়েরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, নালিতাবাড়ী পোড়াগাঁও গ্রামের জবেদা বেগম, গড়েরগাঁও এলাকার আবেদা খাতুন ও ঝিনাইগাতীর মালিঝিকান্দা গ্রামের রাজা মিয়াসহ পাঁচজন ফুলপুর এলাকায় এক আত্মীয়ের জানাযা শেষে অটোরিক্সাযোগে নালিতাবাড়ী যাচ্ছিলেন।​​​​​​​

এসময় শেরপুর-ঢাকা মহাসড়কে পাইস্কা বাইপাস রোডের গড়েরগাঁও এলাকায় আসলে নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রাজা মিয়া ও জবেদা বেগম নিহত হন। পরে গুরুতর আহতবস্থায় আবেদা বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর কৌশলে ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি