শেরপুরে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু

সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু, শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এক‌টি র‍্যালি বের করা হয়
সর্বমোট পঠিত : 85 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

হুইপ আতিউর রহমান আতিক বলেন, আমাদের প্রয়োজনেই গাছ লাগাতে হবে। প্রধানমন্ত্রী বলেছেন কোন খালি জায়গা রাখা যাবেনা। কাজেই সবাইকে বৃক্ষরোপন করতে হবে।

শেরপুর সপ্তাহব্যাপী বৃক্ষরোপন ও বৃক্ষমেলা শুরু হয়েছে। শেরপুর জেলা প্রশাসন ও বণ বিভাগের আয়োজনে ৩১ জুলাই দুপু‌রে ডিসি উদ্যানে এ মেলার উ‌দ্বোধন করা হয়। মেলার উ‌দ্বোধন ক‌রেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক। এসময় তিনি বলেন, আমাদের প্রয়োজনেই গাছ লাগাতে হবে। প্রধানমন্ত্রী বলেছেন কোন খালি জায়গা রাখা যাবেনা। কাজেই সবাইকে বৃক্ষরোপন করতে হবে।

এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তার, বিভাগীয় বন কর্মকর্তা এ কে এম রহুল আমিন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম ওয়ারেস নাঈম, সহকারী বন সংরক্ষক মো ইউসুফ, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনসহ কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এক‌টি র‍্যালি বের করা হয়। মেলায় ৩০‌টি স্টল অংশ নেয়। এ মেলা চলবে সাতদিনব্যাপী। পরিবেশ বাদী সংগঠন সবুজ আন্দোলনও একটি স্টল নিয়ে মেলায় অংশ নিয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি