নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের পৌর কমিটির নেতৃত্বে সাব্বির ও তন্ময়

সাব্বির ও তন্ময়
সর্বমোট পঠিত : 163 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

২৫ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা ৭টায় পৌর শহরের কলেজরোডস্থ নির্ভীক মার্কেটে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

শেরপুরের নকলায় মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের পৌর কমিটি গঠন করা হয়েছে। হাফেজ ইমাম হাসান সাব্বিরকে সভাপতি ও কাজল হাসান তন্ময়কে সাধারণ সম্পাদক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

২৫ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা ৭টায় পৌর শহরের কলেজরোডস্থ নির্ভীক মার্কেটে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক উপ-স্কুল ছাত্র সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক এবং মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক এইচ এম শেখ ফরিদ।

মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নাজিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ সরকার, মহিলা প্যানেল মেয়র জমিলা আক্তার, নালিতাবাড়ী উপজেলা ছাত্র নেতা জাকির হোসেন শান্তসহ অনেকে বক্তব্য রাখেন।

মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি তাসনিমুল হাসান নির্ভীক জানান, উক্ত সেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে গত ২০১৯ সাল থেকে প্রতি বছর দরিদ্র অসহায় শীতার্ত ও বন্যার্তদের মাঝে বস্ত্র, কম্বল, খাবার বিতরণসহ বৃক্ষরোপণ ও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছে। তাছাড়া আল্লাহর সন্তুষ্টির জন্য প্রতি বছর মাহে রমজানে রোজাদারদের মাঝে উন্নত মানের ইফতার বিতরণসহ ঈদের পূর্বে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। এরই ফলশ্রুতিতে উক্ত সংগঠন সর্ব মহলে প্রশংসিত হয়েছে। এছাড়াও তিনি সংগঠনের সকল সদস্যদের আজীবন আর্তমানবতার সেবায় কাজ করতে আহ্বান জানান।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি