শেরপুরে ১শ কেজি মাছের পোনা অবমুক্ত করলেন হুইপ আতিক

শেরপুরে ১শ কেজি মাছের পোনা অবমুক্ত করলেন হুইপ আতিক
সর্বমোট পঠিত : 38 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ওইসময় হুইপ আতিক বলেন, আজ এখানে ১০০ কেজি মাছের পোনা অবমুক্ত করার ফলে এই মাছ বড় হলে এলাকার গরিব মানুষেরা খেতে পারবেন। যে পর্যন্ত মাছ বড় না হচ্ছে সে পর্যন্ত এই মাছ কাউকে মারতে নিষেধ করেন তিনি

‘নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে শেরপুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের পরীডাঙ্গা বিলে ১০ সেপ্টেম্বর শনিবার দুপুরে ১শ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়েছে। ২০২২-২৩ অর্থ বছরে রাজস্ব খাতের আওতায় সদর উপজেলা মৎস্য অফিসের দপ্তরের বাস্তবায়নে পোনামাছ অবমুক্ত করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, জেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোছা. মমতাজুন্নেছা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কামারিয়া ইউপি চেয়ারম্যান সারোয়ার জাহানসহ ইউনিয়ন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

ওইসময় হুইপ আতিক বলেন, আজ এখানে ১০০ কেজি মাছের পোনা অবমুক্ত করার ফলে এই মাছ বড় হলে এলাকার গরিব মানুষেরা খেতে পারবেন। যে পর্যন্ত মাছ বড় না হচ্ছে সে পর্যন্ত এই মাছ কাউকে মারতে নিষেধ করেন তিনি। 

তিনি আরও বলেন, আমরা মাছে-ভাতে বাঙালি, তাই যেখানে পানি আছে সেখানেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাছ ছাড়ার নির্দেশ দিয়েছেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি