দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ফাইল ছবি
সর্বমোট পঠিত : 129 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান ও প্রাগ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান এ খবর নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন। চেয়ারম্যান জানান, নিহত লিটন বিশ্বাস (৩৫) বিলগাথুয়া মাঠপাড়ার আকবর আলী বিশ্বাসের ছেলে। সে ভারত থেকে মালামাল (মাদক) পাচার করে বিলগাথুয়া সীমান্ত দিয়ে রাতের আধারে দেশ আসছিল।

কুষ্টিয়ার দৌলতপুরের বিলগাথুয়া সীমান্তে বিএসএফের গুলিতে লিটন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। মরদেহ ভারতের হোগলবাড়িয়া থানায় রাখা আছে।  

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান ও প্রাগ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান এ খবর নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন।  

চেয়ারম্যান জানান, নিহত লিটন বিশ্বাস (৩৫) বিলগাথুয়া মাঠপাড়ার আকবর আলী বিশ্বাসের ছেলে। সে ভারত থেকে মালামাল (মাদক) পাচার করে বিলগাথুয়া সীমান্ত দিয়ে রাতের আধারে দেশ আসছিল।  

তিনি বলেন, এশার নামাজের কিছুক্ষণ আগে বিএসএফ সদস্যরা গুলি করে হত্যা করে তার লাশ নিয়ে যায়। লিটনের আইড কার্ড আনতে তার বাড়িতে লোক পাঠিয়েছি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবীদ হাসান বলেন, ভারতের হোগলবাড়িয়া থানা থেকে ফোন করে তাকে নিশ্চিত করেছেন- একজনের মরদেহ সেখানে আছে। এ খবর শুনে বিলগাথুয়া গ্রামে লিটনের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি