কোস্টগার্ডের অভিযানে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, বিদেশী পিস্তল ও গুলি জব্দ

কোস্টগার্ডের অভিযানে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
সর্বমোট পঠিত : 118 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

২৬ জানুয়ারি বুধবার দুপুরে এ তথ্য জানান বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান, বিএন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জানুয়ারি বুধবার কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি স্টেশন লক্ষীপুর কর্তৃক লক্ষীপুর সদর থানার মতিরহাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে উক্ত এলাকায় রাত আনুমানিক পৌনে একটায় ২ জন ব্যক্তির গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ব্যক্তিদ্বয় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে সাইফুল ইসলাম ওরফে অপু (২৫) নামের এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তির নিকট হতে ২ টি ৭ মি.মি. বিদেশি পিস্তল, ১টি দেশীয় বন্দুক ও ১ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়।


মনির হোসেনঃ
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে  লক্ষ্মীপুর সদর থানার মতিরহাট এলাকায় থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় বন্দুক ও ১ রাউন্ড তাজা গোলাসহ ১ জনকে গ্রেফতার করেছে কোস্টগার্ড।

২৬ জানুয়ারি বুধবার দুপুরে এ তথ্য জানান বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৬ জানুয়ারি  বুধবার কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি স্টেশন লক্ষীপুর কর্তৃক লক্ষীপুর সদর থানার মতিরহাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে উক্ত এলাকায় রাত আনুমানিক পৌনে একটায় ২ জন ব্যক্তির গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ব্যক্তিদ্বয় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে সাইফুল ইসলাম ওরফে অপু (২৫) নামের এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তির নিকট হতে ২ টি ৭ মি.মি. বিদেশি পিস্তল, ১টি দেশীয় বন্দুক ও ১ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়।

আটক সাইফুল ইসলাম অপু নোয়াখালি জেলার সোনাইমুড়ি উপজেলার বাছিরগাঁও গ্রামের তাজুল ইসলামের ছেলে। পরবর্তীতে জব্দকৃত অস্ত্র, গোলা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লক্ষীপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, কোস্টগার্ড দক্ষিণ  জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি