কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক কারবারি আটক

গাঁজাসহ মাদক কারবারি আটক
সর্বমোট পঠিত : 183 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

২৫ জানুয়ারী মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন। তিনি জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার তারানীপুর সংলগ্ন এলাকা থেকে ২৪ জানুয়ারী সোমবার দুপুরে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।


সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহল দল। ২৪ জানুয়ারী সোমবার দুপুর ৩ টায় শ্যামনগরের তারানীপুর সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

২৫ জানুয়ারী মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার তারানীপুর সংলগ্ন এলাকা থেকে ২৪ জানুয়ারী  সোমবার দুপুরে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ আঃ হাকিম (৩৩)। তিনি শ্যামনগর উপজেলার তারানীপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। আটক আঃ হাকিম দীর্ঘদিন ধরেই ইয়াবা গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন। জব্দকৃত গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি