মোংলায় কোস্টগার্ডের অভিযানে ৫০ বোতল মদ ও ১২ ক্যান বিয়ার জব্দ

কোস্টগার্ডের অভিযান
সর্বমোট পঠিত : 168 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মংলার একটি টহল দল ১৭ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পৌরসভার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন ফেরিঘাটের কাছে নদীতে থাকা একটি মালিকানা বিহীন বোট ও আশপাশের জঙ্গল থেকে ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করতে সক্ষম হয়। অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি আঁচ করতে পেরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে কাউকেই আটক করা সম্ভব হয়নি।

মোংলার মেরিন ড্রাইভ সংলগ্ন ফেরিঘাট এলাকা থেকে ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। ১৭ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এসব বিদেশী মদ বিয়ার জব্দ করা হয়।

১৭ জানুয়ারী সোমবার বিকালে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মংলার একটি টহল দল ১৭ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পৌরসভার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন ফেরিঘাটের কাছে নদীতে থাকা একটি মালিকানা বিহীন বোট ও আশপাশের জঙ্গল থেকে  ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করতে সক্ষম হয়। অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি আঁচ করতে পেরে  মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে কাউকেই আটক করা সম্ভব হয়নি।

জব্দকৃত বিদেশী মদ ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করেছে কোস্টগার্ড।

তিনি আরও জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি