নকলা প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার দোয়া মাহফিল

সর্বমোট পঠিত : 26 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব-এর উদ্যোগে ইসলামিক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল করা হয়েছে। মঙ্গলবার (২৭ মার্চ) মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে এই আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব-এর উদ্যোগে ইসলামিক আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল করা হয়েছে। মঙ্গলবার (২৭ মার্চ) মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে এই আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনার পরে তথা ইফতারের পূর্ব মুহুর্তে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত ও সমগ্র মুসললিম জাহানের শান্তি কামনায় এবং দেশ ও জাতির মঙ্গলে উপস্থিত সকলকে সাথে নিয়ে বিশেষ মোনাজাত করা হয়। এরপরে উপস্থিত সবাই এক কাতারে বসে ইফতার গ্রহন করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলাম সোহাগ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, যুগ্মসাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্মসাধারণ সম্পাদক আনিসুর রহমান সুজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা ও আব্দুর রশিদ সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. মোহাম্মদ ইসহাক আলীসহ বিভিন্ন দফতর প্রধানগন, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সরকার বাবু, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসান, সদস্য মাহবুবর রহমান, মোফাজ্জল হোসেন, মোশাররফ হোসেন শ্যামল, সুজন মিয়া, রেজাউল হাসান সাফিত ও রাইসুল ইসলাম রিফাত, সিনিয়র সাংবাদিক শাহাজাদা স্বপন, সাংবাদিক শফিউল আলম লাভলু, আল আমিন ও হাসান মিয়াসহ বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকগন, কিশোর কবি তানসেন মাহমুদ ইলহাম, বিভিন্ন স্তরের জন প্রতিনিধিগন, বিভিন্ন ব্যাংক কর্মকর্তাগন, নকলা উপজেলা প্রেসক্লাব এবং নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ, জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, স্থানীয় মসজিদ মাদ্রাসার ইমাম ও মোয়াজ্জেমগন, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সেচ্ছাসেবী ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি