শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
সর্বমোট পঠিত : 260 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. ইমান আলী শেখ একমাত্র আসামির উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন।

শেরপুরে দশম শ্রেণিপড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় মো. সজীব মিয়া (২১) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. ইমান আলী শেখ একমাত্র আসামির উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন। একইসাথে আসামিকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

আসামি সজীব মিয়া নালিতাবাড়ী উপজেলার ছালুয়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

রায়ের বিষয়টি নিশ্চিত করে ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, প্রেমপ্রস্তাব প্রত্যাখান করায় ২০২১ সালের ১৬ জুন রাতে একই এলাকার দশম শ্রেণির ছাত্রী ও দরিদ্র পরিবারের মেয়ে (১৬) কে বসতঘরে গিয়ে ধর্ষণ করে সজীব মিয়া। স্কুলছাত্রীর ডাক-চিৎকারে পরিবারের লোকজন সজীব মিয়াকে হাতেনাতে আটক করে। ওই ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সজীব মিয়াকে একমাত্র আসামি করে নালিতাবাড়ী থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। তদন্ত শেষে এসআই আব্দুর রহীম একই বছরের ১৮ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদী, ভিকটিম চিকিৎসক ও তদন্ত কর্মকর্তাসহ ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি