দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সর্বমোট পঠিত : 133 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, রাত ২টা ৫০ মিনিটে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টার চেষ্টায় নিহত ও আহতকে ট্রাক কেটে উদ্ধার করা হয়েছে। এরপর আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়।

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। নিহত দুজন একটি ট্রাকের চালক ও তার সহকারী। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। তিনি দুর্ঘটনার শিকার অপর ট্রাকের চালক বলে জানা গেছে।

নিহতরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার ময়েজ উদ্দিনের ছেলে ট্রাক চালক মো. সাইফুল ইসলাম বাদশা (৫৫) এবং বগুড়ার নন্দীগ্রামের তছির উদ্দিনের ছেলে ও ট্রাক চালকে  সহকারী মো. খোরশেদ আলম (৪০)। আহত অপর ট্রাক চালক হলেন মো. মাইদুল ইসলাম (৪০)। তিনি নওগাঁর মহাদেবপুরের বাসিন্দা।

শুক্রবার রাত ২টা ৫০ মিনিটে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বিরামপুর থেকে দিনাজপুরগামী ইট ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৪৫৬৭) ও দিনাজপুর থেকে বিরামপুরগামী আলু ভর্তি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ইট ভর্তি ট্রাকের ড্রাইভার মো. সাইফুল ইসলাম বাদশা ও তার সহকারী মো. খোরশেদ আলম ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া আলুভর্তি ট্রাকের চালক মো. মাইদুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও ফুলবাড়ী ফায়ার সার্ভিসের উপস্থিতিতে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় নাইটগার্ড মো. মকছেদ আলী জানান, রাত ২টা ৫০ মিনিটে ইট বোঝাই ট্রাকটি রাস্তার রং সাইডে চলে গেলে বিপরীত দিক থেকে আসা আলু বোঝই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এরপরই তাৎক্ষণিকভাবে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেই।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, রাত ২টা ৫০ মিনিটে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টার চেষ্টায় নিহত ও আহতকে ট্রাক কেটে উদ্ধার করা হয়েছে। এরপর আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আশরাফুল ইসলাম জানান, আজ রাত ২টা ৫০ মিনিটে ঢাকা থেকে ইট বোঝাই করা একটি ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। এসময় আলু ভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইট বোঝাই ট্রাকের চালক-হেলপার দুজনই ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। অপরদিকে আলু বোঝাই গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম আহত হন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি