বগুড়ায় শুরু হচ্ছে ৯ দিনব্যাপী বইমেলা

বগুড়ায় শুরু হচ্ছে ৯ দিনব্যাপী বইমেলা
সর্বমোট পঠিত : 65 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক জানান, বগুড়া বইমেলায় এবার প্রায় ৬০ টি স্টল থাকবে। এছাড়াও এইবছর বগুড়া এবং ঢাকার বিভিন্ন লেখকের বেশকিছু নতুন বইও মেলায় পাওয়া যাবে মর্মে জানান তিনি।

বগুড়ায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে আগামী ২০ ফেব্রুয়ারি থেকে অমর একুশে বইমেলা শুরু হচ্ছে যা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। শহরের সাতমাথায় শহীদ খোকন পার্কের সামনের রাস্তায় ৯দিন ব্যাপী এই মেলার সার্বিক সহযোগিতায় থাকবে বগুড়া জেলা প্রশাসন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়নার সাথে বৃহস্পতিবার বিকেলে মুঠোফোনে কথা বললে তিনি জানান, সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি কঠোরভাবে নিশ্চিতের মাধ্যমে এইবার বইমেলা আয়োজন করা হচ্ছে যা আনুষ্ঠানিকভাবে ২০ ফেব্রুয়ারী বিকেল ৪টায় উদ্বোধন করবেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক।

তিনি আরো জানান, বগুড়া বইমেলায় এবার প্রায় ৬০ টি স্টল থাকবে। এছাড়াও এইবছর বগুড়া এবং ঢাকার বিভিন্ন লেখকের বেশকিছু নতুন বইও মেলায় পাওয়া যাবে মর্মে জানান তিনি।

এছাড়াও প্রতিদিন বইমেলাতে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানাবিধ আয়োজন থাকবে প্রতিবছরের ন্যায়। স্বাস্থ্যবিধি মেনে প্রাণবন্ত ভাবে বগুড়ায় ৯দিন ব্যাপী বইমেলা অনুষ্ঠিত হবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি