কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি আটক

কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদক কারবারি আটক
সর্বমোট পঠিত : 89 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭৫ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। ২২ জানুয়ারী শনিবার রাত সাড়ে ৯ টায় খুলনার লবনচরা এলাকার অক্সিজেন মোড় থেকে তাকে আটক করা হয়।

২৩ জানুয়ারী রবিবার  দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান রুপসার একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে লবনচরা থানার অক্সিজেন মোড় এলাকায় শনিবার রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে ৭৫ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ মুন্না সরদার (১৯)। তিনি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বরইখালী গ্রামের মৃত মোজাম সরদারের ছেলে। মাদক কারবারি মুন্না দীর্ঘদিন ধরেই ইয়াবা গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন।

জব্দকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লবনচরা থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি