বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি বিদ্যুৎ সা.সম্পাদক উৎপল

সর্বমোট পঠিত : 19 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শেরপুরের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক নতুন কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।


শেরপুরের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক নতুন কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বিকেলে নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি অধ্যাপক মো. শফিকুল ইসলাম দুলাল-এঁর সভাপতিত্বে আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সভাপতি হিসেবে অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক হিসেবে মো. নূরে আলম সিদ্দিকী উৎপল-এঁর নাম ঘোষণা করা হয়।

সম্মেলন বাস্তবায়ন উপকমিটির আহবায়ক সুলতান মাহমুদ-এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও ময়মনসিংহ বিভাগের সদ্যসাবেক বিভাগীয় সমন্বয়ক আবুল কালাম আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ শেরপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক (সদ্যসাবেক ভারপ্রাপ্ত সভাপতি) এস.এম আবু হান্নান ও উদীচী শিল্পী গোষ্ঠী শেরপুর জেলা শাখার সহ-সভাপতি মো. দুলাল উদ্দিন।

এছাড়া আরো বক্তব্য রাখেন- নবনির্বাচিত সভাপতি অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল, সদ্যসাবেক সহ-সভাপতি মো. মনসুর আলী ও এফ.এম রেজাউল করিম, সম্মেলন বাস্তবায়ন উপকমিটির যুগ্ম আহবায়ক ও সদ্যসাবেক দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামল, সদ্যসাবেক সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, অর্থ সম্পাদক মো. নাজমুল ইসলাম ও সদস্য খন্দকার জসিম উদ্দিন মিন্টু প্রমুখ।

এসময় বঙ্গবন্ধু পরিষদ’র ঢাকা মহানগর শাখার শেরপুর জেলার একমাত্র সদস্য তৌহিদুর রহমান ডালিম, বাউসা দিশারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাহেদুল হাসেম, বাড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, কায়দা বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক সাদ্দাম হোসেনসহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সদ্যসাবেক নেতৃবৃন্দ ও সদস্যগন এবং নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১০ দিনের মধ্যে সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী ৩৫ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটি গঠন করে নিজস্ব প্যাডে জেলা নেতৃবৃন্দের সুপারিশ সম্বলিত চূড়ান্ত কমিটি কেন্দ্রে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ জানান।

সবশেষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সবাই অংশ গ্রহন করেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি