শেরপুর পৌরসভা মেয়র কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ৬নং ওয়ার্ড

শেরপুর পৌরসভা মেয়র কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ৬নং ওয়ার্ড
সর্বমোট পঠিত : 122 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

টূর্ণামেন্টে পৌরসভার নয়টি ওয়ার্ড অংশ গ্রহণ করে ছিলো। এতে পৌরসভার পক্ষ থেকে পুরুষ্কার হিসেবে বিজয়ী দল ১লক্ষ ২৫ টাকা ও বিজীত দলকে ৭৫ হাজার টাকা প্রদান করা হয়।

শেরপুর পৌরসভার উদ্যোগে আয়োজিত তৃতীয় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১০ নভেম্বর বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ৬ নং ওয়ার্ড ফুটবল একাদশ ১ নং ওয়ার্ড ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলাটি ২০ হাজার দর্শক উপভোগ করেন।

শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। এসময় আরো উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, আওয়ামীলীগ নেতা আনিসুর রহমানসহ পৌরসভার কাউন্সিলর ও পৌর পরিষদের কর্মকর্তা-কর্মচারি, ডিএসএ-ডিএফএ’র কর্মকর্তা, ক্রীড়া সংগঠক, দুই দলের খেলোয়াড় এবং ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল কাদের। 

এ খেলায় ৬নং ওয়ার্ডের পক্ষে দুটি গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ হন দীপ্ত। টূর্ণামেন্ট সেরা খেলােয়ার হন ৬নং ওয়ার্ডের সিজার।
টূর্ণামেন্টে পৌরসভার নয়টি ওয়ার্ড অংশ গ্রহণ করে ছিলো। এতে পৌরসভার পক্ষ থেকে পুরুষ্কার হিসেবে বিজয়ী দল ১লক্ষ ২৫ টাকা ও বিজীত দলকে ৭৫ হাজার টাকা প্রদান করা হয়। একইসাথে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক তার পক্ষ থেকে ফাইনালে অংশগ্রহনকারী দুই দলকে ১লক্ষ করে মোট ২ লক্ষ টাকা উপহার দেওয়ার ঘোষনা দেন।



মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি