বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শেরপুর জেলা পর্যায়ে ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শেরপুর জেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । ৮জুন বিকেলে শেরপুর শহীদ মুক্তিযুদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায়, জাতির জনক বঙ্গবন্ধু অনুর্ধ -১৭ বালক জাতীয় গোল্ডকাপ এর খেলায় শেরপুর সদর উপজেলা দল ঝিনাইগাতী উপজেলা দলকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা ম্যাচ হয় শেরপুর সদরের আকাশ।
অপরদিকে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে শেরপুর পৌরসভা দল নকলা উপজেলা দলকে ৬-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ম্যাচ হয় শেরপুর পৌরসভার লাকি।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক বিজয়ী ও বিজিতদের মধে পুরষ্কার বিতরণ করেন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। ওইসময় তিনি তার ব্যক্তিগত তরফ থেকে বিজয়ী ২ দলের প্রত্যেক খেলোয়াড় ও কোচদের জন্য জনপ্রতি ৫ হাজার করে এক লক্ষ ৭০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন।

ওইসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার ফিরোজ আল মামুন, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো: শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, হুইপকন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ উপস্থিত ছিলেন।

Top
ঘোষনাঃ