শ্রীবরদীতে ধর্ষনের শিকার এক শিশু


রানা, শ্রীবরদীঃ
শেরপুরের শ্রীবরদীতে গাব খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সাড়ে চার বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষন করেছে ৬০ বছর বয়সী এক বৃদ্ধ লম্পট।

এ ঘটনায় শিশু কন্যার বাবা বাদী হয়ে লম্পট মোসা মিয়া ওরফে ছুডু মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯/১ ধারায় অভিযোগ এনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

ঘটনাটি ঘটেছে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দী গ্রামে গত ২৭ মে দুপুর আনুমানিক ১২টার দিকে। মামলা সূত্রে জানা যায় চকবন্দী গ্রামের ঐ শিশু কন্যাকে তিনানী ভেলুয়া গ্রামের মৃত উমেদ আলীর বৃদ্ধ লম্পট পুত্র মোসা মিয়া ওরফে ছুডু (৬০) ঐ শিশু কন্যাকে তার বাড়ির পাশে খেলতে যাওয়ায় গাব খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ঘরে নিয়ে ধর্ষন করে। ঘটনাটি জানাজানি হলে লম্পট ছুডু মিয়া পালিয়ে যায়। রাতে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিন বলেন- শিশুটিকে নির্যাতন করা হয়েছে। আমরা শিশুটিকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছি।

শিশুটির বাবা বলেন, ধর্ষক ছুডু মিয়ার উপযুক্ত বিচার চাই। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অমানবিক। ধর্ষককে ধরতে পুলিশ কাজ করছে। অচিরেই তাকে গ্রেফতারের আওতায় আনা হবে।

Top
ঘোষনাঃ