নালিতাবাড়ীতে ছাত্রলীগ নেতা সাব্বিরের উপর অতর্কিত হামলা

স্টাফ রিপোর্টার:
শেরপুর জেলা ছাত্রলীগের উপ মানবসম্পদ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. সাব্বির আহমেদ বাদশার উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১৯ মে) দুপুর দেড় টার দি‌কে নালিতাবাড়ী উপজেলা পরিষদ ভবনের ভেতরেই এ হামলার ঘটনা ঘটে।

‌প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে উপজেলা পরিষদে সাব্বির তার ব্যক্তিগত কাজে গেলে সেখানে থাকা দুষ্কৃতকারীরা বিনা উস্কানিতে অতর্কিতভাবে হামলা করে তার উপর। ২০-২৫ জন সন্ত্রাসী ইটপাটকেল ও গাড়ির চাবি দিয়ে তাকে আঘাত করে। এতে সাব্বিরের মাথা, হাত ও বুক, পিঠ মারাত্মক ভাবে জখম হয়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ বলেন, “বিনা অপরাধে সাব্বিরের উপর এমন বর্বরোচিত হামলা মেনে নেওয়া যায় না। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অনতিবিলম্বে দুষ্কৃতকারীদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।”

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি শোয়াইব হাসান শাকিল বলেন, “দেশের দু:সময়ে এমন প্রকাশ্য দিবালোকে সাব্বিরের উপর হামলা দুষ্কৃতকারীদের বিকৃত রূপকে চূড়ান্তভাবে প্রকাশ করেছে। অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”

এছাড়াও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, “বিনা উস্কানীতে যারা ছাত্রলীগ নেতা সাব্বিরের উপর হামলা করছে তাদের বিচার দাবী করছি, অন্যথায় আমরা জেলা ছাত্রলীগ কঠোর কর্মসূচি গ্রহন করবো।”

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাদল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, যে ছাত্রলীগ নেতা সাব্বির করোনা মহামারীর সময় বিভিন্ন সামাজিক কাজ, কর্মহীন ও ঘরবন্দী মানুষদের বাড়ি বাড়ি খাবার সামগ্রী পৌছে দেওয়া, মাস্ক ও সেনিটাইজার বিতরণ, রমজানে ইফতার বিতরণ, ঈদ উপহার ও অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌছো দেওয়ার মাধ্যমে সবার ভালবাসা অর্জন করেছে।

Top
ঘোষনাঃ