মোংলায় বাঁধন স্পোর্টিং ক্লাবের আয়োজনে ৪ দলীয় ডিউজ ক্রিকেট টূর্নামেন্ট অনুষ্ঠিত

মোংলা প্রতিনিধিঃ
জাতীয় পর্যায়ে ক্রিকেট খেলোয়ার প্রেরণ এবং যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে মোংলায় বাঁধন স্পোটিং ক্লাব ও বাঁধন ক্রিকেট একাডেমীর ঈদ পুণর্মিলনী ও ডিউজ ক্রিকেট টুর্নামেন্ট এবং খেলোয়ারদের নতুন জার্সির মোড়ক উম্মেচন করা হয়। শনিবার (১৫ মে) সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বাঁধন স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ক্লাব ও একাডেমীর খেলায়াড়দের মাঝে জার্সি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, প্রতিষ্ঠাতা সভাপতি এম.আর রানা,সহ-সভাপতি মো.রিপন,সাধারণ সম্পাদক মো. মাসুদ।
সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব শেখ মো. কামরুজ্জামান জসিম বলেন, মোংলার ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে বাঁধন স্পোর্টিং ক্লাব ও বাঁধন ক্রিকেট একাডেমির অনেক ভূমিকা রয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। সুতরাং ক্রীড়াঙ্গনের উন্নয়নে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

বাধঁন স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.আর রানা জানান, মাদক দেশেরও ক্ষতি করে। আর যে মাদক সেবন করে সে নিজেরও ক্ষতি করে। কাজেই এর বিরুদ্ধে সবাইকে একত্র ভাবে কাজ করতে হবে। যুব সমাজকে রক্ষা করতে হলে আমাদের যুবকদের খেলার দিকে নজর দিতে হবে।

এর আগে বাঁধন স্পোর্টিং ক্লাব ও ক্রিকেট একাডেমীর সদস্যদের নিয়ে ঈদ পুণর্মিলনী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে বাঁধন স্পোর্টিং ক্লাব।

এসময় উপস্থিত ছিলেন ক্রিকেট একাডেমীর বিশেষ উপদেষ্টা হাবিবুর রহমান,মোংলা বিদ্যুৎ সরববাহ – আবাসিক প্রৌকশলী এইচ এম ফরহাদ হোসেন দলীয় অধিনায়ক মো.রাকিব,মো. রাজু, মো.লিটন,মো. মিঠু,মো. জাভেদসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Top
ঘোষনাঃ