জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টা


জামালপুর প্রতিনিধি:
জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মো. আমিনুল ইসলাম জানান, জামালপুর শহরের মুকন্দবাড়ী এলাকায় পৈত্রিক সূত্রে আমার প্রায় ৫ শতক জমি রয়েছে। আমার বড় ভাই আনোয়ার হোসেন পৈত্রিক হিস্যার ৫ শতক জমি গত ২০০৪ সালে বড় বোন কোহিনুরের কাছে বিক্রি করে। ২০০৫ সালে আনোয়ার হোসেন অবৈধভাবে নাসরিন জাহানের সাথে কথিত এওয়াজ দলিল করে। পরবর্তীতে নাসরিন জাহান বিষয়টি বুঝতে পেরে তার স্বামী নাসিরুল ইসলামের নামে জমিটি ফেরত নেন। কিন্ত গত বছর  ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার অন্যায়ভাবে নাসরিন জাহানের নিকট থেকে কাগজি দলিল করে। আমি ও আমার স্কুল শিক্ষিকা স্ত্রীসহ স্বপরিবারে ঢাকায় কর্মরত থাকার সুযোগে ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার ওই জমিটি জোরপূর্বক দখলের চেষ্টা করে। পরবর্তীতে আদালতে মামলা দায়ের করা হয়, যার নং ৪০৫/২০২০ অন্য প্রকার। মামালার প্রেক্ষিতে আদালত অর্ন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করেন।

এরপরেও আদালতের আদেশ অমান্য করে অভিযুক্ত ভূমিদস্যুরা জমিটি দখলের চেষ্টা চালাছে। এ বিষয়ে মো. আমিনুল ইসলাম সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

Top
ঘোষনাঃ