তেলের ড্রামে ১১০ কেজি গাঁজা যাচ্ছিলো দিনাজপুর, বগুড়ায় আটক

সর্বমোট পঠিত : 27 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শুক্রবার সকালে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন। তিনি জানান, পিকআপ ট্রাকে তেলের ড্রামে করে গাঁজা দিনাজপুরে নিয়ে যাওয়া হচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই দুজনকে আটক করে র‌্যাবের দল। পরে ট্রাকে থাকা ১২টি ড্রামের মধ্যে তিনটিতে ১১০ কেজি গাঁজা উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব বিষয় স্বীকার করেছেন।


তেলের খালি ড্রামে লুকিয়ে রাজধানী ঢাকা থেকে দিনাজপুর যাচ্ছিলো ১১০ কেজি গাঁজা কিন্তু বগুড়ায় পথের কাটা হয়ে গেলো র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বগুড়া সদরের মাটিডালি এলাকা থেকে র‌্যাব-১২ এর অভিযানে গাঁজাসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় জব্দ করা হয় গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপ ট্রাকটিও।

আটক দুজন হলেন, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর তেতাভুমি গ্রামের মো. তমু মিয়া (৪০) ও নাজমুল হাসান (২৯) । এরা দুজনে ট্রাকের চালক ও সহকারী।

শুক্রবার সকালে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন।

তিনি জানান, পিকআপ ট্রাকে তেলের ড্রামে করে গাঁজা দিনাজপুরে নিয়ে যাওয়া হচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই দুজনকে আটক করে র‌্যাবের দল। পরে ট্রাকে থাকা ১২টি ড্রামের মধ্যে তিনটিতে ১১০ কেজি গাঁজা উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব বিষয় স্বীকার করেছেন।

র‌্যাব কমান্ডার বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি