শেরপুরের চরশেরপুরে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি

সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
সর্বমোট পঠিত : 169 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

কান্নাজরিত কন্ঠে ক্ষতিগ্র‍স্থ মোঃ জুলহাস মিয়া বলেন, আমি একজন গরিব কৃষক। গরু গুইলাই আমার শেষ সম্বল আছিলো। এই গরুগুলা দিয়া আমি চাষবাদ করে খাইতাম। আমার তো সব শেষ। আমি সরকারের কাছে সহযোগিতা প্রার্থনা করি।

শেরপুরে বাড়িতে আগুন লেগে একটি গেয়াল ঘর ও তিনটি গরু পুড়ে গেছে। ১ মার্চ বুধবার ভোর রাতে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের নাগপাড়া গ্রামের মোঃ জুলহাস মিয়ার বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্র‍স্থ মোঃ জুলহাস মিয়া জানায়, তার বাড়িতে ভোর রাতে আগুন লাগে। আগুন লেগে ১টি চৌচালা গোয়াল ঘর পুড়ে গেছে। গোয়াল ঘরে থাকা ৪ টি গরুর মধ্যে ১টি মারা গেছে। আর ২টি গরু গুরুতর আহত হয়েছে। ১ টি গরু সুস্থ্য রয়েছে। তার মোট তিনটি গরু ও ঘরে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কান্নাজরিত কন্ঠে তিনি বলেন, আমি একজন গরিব কৃষক। গরু গুইলাই আমার শেষ সম্বল আছিলো। এই গরুগুলা দিয়া আমি চাষবাদ করে খাইতাম। আমার তো সব শেষ। আমি সরকারের কাছে সহযোগিতা প্রার্থনা করি।

সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ জানায়, রাতে তার গোয়াল ঘরে আগুন লেগে অনেক টাকার ক্ষতি হয়ে গেছে। আমরা তা পরিদর্শন করলাম। আমার পক্ষ থেকে আমি যতটুকু পারি এই পরিবারের পাশে থাকবো। আর জেলার উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে বিভিন্ন জায়গা থেকে সহযোগিতার ব্যবস্থা করার চেষ্টা করবো।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি