শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ শুধু টিকে নাই প্রথম সারিতে আছে: মতিয়া চৌধুরী

২৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে শেরপুরের নকলার পৌরশহরের মুজিবশতবর্ষ মঞ্চে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপ-টেন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিরতণকালে প্রধান অতিথির বক্তব্য দেন
সর্বমোট পঠিত : 115 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

(২৫ ফেব্রুয়ারী) শনিবার দুপুরে শেরপুরের নকলার পৌরশহরের মুজিবশতবর্ষ মঞ্চে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপ-টেন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিরতণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন “শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ শুধু টিকে নাই প্রথম সারিতে আছে। শকুনের দোয়াতে গরু মনে না।  

২৫ ফেব্রুয়ারী শনিবার দুপুরে শেরপুরের নকলার পৌরশহরের মুজিবশতবর্ষ মঞ্চে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপ-টেন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিরতণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, মো. খলিলুর রহমান ও আলহাজ্ব আনিসুর রহমান সুজা; দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সুহেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম হাফিজ সোহেল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. মুনসুর আলী, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল হক হীরা, মো. ছামিউল হক মুক্তা ও মো. আব্দুর রশিদ সরকার; সহ-দপ্তর সম্পাদক এফ.এম কামরুল আলম রঞ্জুসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা এবং ওয়ার্ড থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

২৫ ফেব্রুয়ারি (শনিবার) মতিয়া চৌধুরী নকলা উপজেলায় সকাল ৯টায় নকলা ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে, সাড়ে ৯টায় গনপদ্দী ইউনিয়নের খারজান উচ্চ বিদ্যালয় মাঠে, ১০টায় বানেশ্বরদী ইউনিয়নের বাউসা দিশারী উচ্চ বিদ্যালয় মাঠে, সাড়ে ১০টায় চন্দ্রকোনা ইউনিয়নের রাজলহ্মী উচ্চ বিদ্যালয় মাঠে, ১১টায় চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা উচ্চ বিদ্যালয় মাঠে, সাড়ে ১১টায় পাঠাকাটা ইউনিয়নের পাঠাকাটা উচ্চ বিদ্যালয় মাঠে, ১২টায় টালকী ইউনিয়নের বিরিবরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, সাড়ে ১২টায় গৌড়দ্বার ইউনিয়নের গৌড়দ্বার বি.এল উচ্চ বিদ্যালয় মাঠে, ১টায় নকলা পৌরসভার মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে ৮ ইউনিয়ন ও পৌরসভার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার দ্বিতীয় শ্রেনীর মেধাক্রমানুসারে প্রথম ১০ জন শিক্ষার্থীর মাঝে এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

শনিবার দুপুরে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি নকলা হতে সড়ক পথে রাজধানী ঢাকার নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্সের উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রা পথে কোন প্রকার সমস্যা না হলে রাত সাড়ে ৭টায় নিজ বাসভবনে পৌঁছাবেন বলে সফর সূচি অনুযায়ী জানা গেছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি