শ্রীবরদী সীমান্তে দুষ্কৃতিকারী সন্দেহে ১ জনকে গ্রেফতার

সর্বমোট পঠিত : 47 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শেরপুরের শ্রীবরদী সীমান্তের ১০৯৮ সীমান্ত এলাকার হাতিবকোনা থেকে ৬ ই ফেব্রুয়ারি সোমবার ভোর সকালে ইসরাফিল নামের একজনকে গ্রেফতার করেছে বিজিবি।


শেরপুরের শ্রীবরদী সীমান্তের ১০৯৮ সীমান্ত এলাকার হাতিবকোনা থেকে ৬ ই ফেব্রুয়ারি সোমবার ভোর সকালে ইসরাফিল নামের একজনকে গ্রেফতার করেছে বিজিবি।

গ্রেফতারকৃত ইসরাফিল মিয়া (৪৫) শ্রীবরদী উপজেলার সীমান্ত জনপদের চান্দাপাড়া গ্রামের মৃত ফজলু মিয়ার সাথে ছেলে।

বিজিবি জানায়, নিয়মিত সীমান্ত টহলের অংশ হিসেবে ৬ ই ফেব্রুয়ারি সোমবার ভোর সকালে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ময়মনসিংহ ৩৯ বিজিবির কর্ণঝোড়া সীমান্ত ফাড়ির ইনচার্জ নায়েক সুবেদার মো মোরশেদের নেতৃত্বে একটি দল সীমান্ত এলাকায় অবস্থানকালে ভারত বাংলাদেশ সীমান্তের তারকাটা সংলগ্ন স্থান থেকে মোরশেদ মিয়াকে আটক করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ জানাযায় তিনি তারকাটা কেটে অবৈধভাবে ভারত যাওয়ার পরিকল্পনা করে।

এ ঘটনায় কর্ণঝোড়া সীমান্ত ফাড়ির ইনচাজ নায়েক সুবেদার মো. মোশেদ বাদী হয়ে ইসরাফিল সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

নায়েক সুবেদার মো মোশেদ আটকের সত্যতা স্বীকার করে সোমবার দুপুরে বলেন, ধৃত ইসরাফিল একজন চিহ্নিত দুষ্কৃতিকারী, মাদক ব্যবসায়ী।

সে চোরা চালান ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ বিভিন্ন সময়ে আমাদের কাছে অভিযোগ করেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি