মোংলায় কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ মাদককারবারি আটক

সর্বমোট পঠিত : 67 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মোংলা বন্দরের পিকনিক কর্ণার সংলগ্ন এলাকায় পরিচালনা করে ১৮৭ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।


মোংলা বন্দরের পিকনিক কর্ণার সংলগ্ন এলাকায় পরিচালনা করে ১৮৭ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।

৬ ফেব্রুয়ারী শনিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইস মোংলার একটি অপারেশন দল রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে মোংলা বন্দরের পিকনিক কর্ণার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের অপারেশন দল মোটরসাইকেল আরোহী এক ব্যক্তির চলাফেরা সন্দেহজনক হওয়ায় তার পরিচয় জানতে চাওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি কোস্টগার্ড সদস্যদের দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১৮৭ পিস ইয়াবা জব্দ করা হয় এবং ইয়াবা পাচারে ব্যবহৃত ১২৫ সিসি মোটরসাইকেল আটক করে কোস্টগার্ড সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারি দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য পাচার ও কেনাবেচার জড়িত বলে কোস্টগার্ড সদস্যদের অবগত করেছে।

আটক মাদককারবারি হলেন খুলনা সদর থানার ২ নম্বর কাস্টম ঘাট এলাকার বাসিন্দা মোঃ মাসুদ (৩২) জব্দ করা ইয়াবা ও মোটরসাইকেলসহ আটক মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি