সৈয়দপুরে বিভিন্ন মামলার ১২ পলাতক আসামি গ্রেফতার

সর্বমোট পঠিত : 109 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

সৈয়দপুরে বিভিন্ন মামলার নারীসহ ১২ জন পলাতক আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গত ৩৬ ঘন্টায় আসামিদের বাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর: সৈয়দপুরে বিভিন্ন মামলার নারীসহ ১২ জন পলাতক আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গত ৩৬ ঘন্টায় আসামিদের বাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ওইসব আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন, মাদক, চেক জালিয়াতি, পারিবারিক, বিদ্যুৎসহ বিভিন্ন ধারায় আদালত ও থানায় মামলা হয়। ওইসব মামলার পর আদালতে ধার্য্য তারিখে আসামিরা হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

পরে আদালতের নির্দেশনা পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের নির্দেশে থানার অফিসারবৃন্দ গত বুধবার সকাল থেকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত পলাতক আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এতে ২ নারীসহ ১২ আসামিকে গ্রেফতার করে। গতকালই তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো তারাগঞ্জের আব্দুল মান্নানের স্ত্রী রফিকা বেগম (৩৫), সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের জামাল সরকারের পুত্র মঞ্জুর মাস্টার (৪৫), বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর এলাকার মৃত তাহের আলীর পুত্র মো. বাবুল (৪০), গোলাহাট এলাকার মৃত ইছা মামুদের পুত্র উজ্জল হোসেন (৩৮) ও তার স্ত্রী হাসনা বেগম (৩৪), হেসা মামুদের পুত্র মজিবর রহমান (৪২), লক্ষণপুর এলাকার মৃত বাবু খানের পুত্র মো. রফিকুল খান (৩৫), মো. নুর ইসলামের পুত্র মো. ওহেদুল (৪০), মৃত মনসুরের পুত্র মো. আ. লতিফ (৬০), বাঙ্গালীপুর নলান চন্দ্রের পুত্র সুনীল চন্দ্র (৪০) রামসেন এর পুত্র শ্যামল সেন (৩৯) ও মো. এলাহীর পুত্র মো. এমদাদুল।

থানার অফিসার ইনচার্জ পলাতক আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি