বগুড়ায় মহাষষ্ঠীতে দুর্জয় ক্লাবে বস্ত্র বিতরণ করলেন এসপি সুদীপ

সর্বমোট পঠিত : 53 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় শনিবার সকালে শহরের চেলোপাড়ায় দুর্জয় ক্লাব প্রাঙ্গণে শিব শঙ্কর স্মৃতি স্মরণে ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের উদ্যোগে মহাষষ্ঠীতে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।


শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে বগুড়ায় শনিবার সকালে শহরের চেলোপাড়ায় দুর্জয় ক্লাব প্রাঙ্গণে শিব শঙ্কর স্মৃতি স্মরণে ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের উদ্যোগে মহাষষ্ঠীতে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে শারদ উৎসবে সকলের হাতে এই নতুন বস্ত্র তুলে দেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাত ধরে আমরা যে স্বাধীন বাংলাদেশ পেয়েছি সেখানে কোন অপশক্তিই এদেশের মানুষের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। স্বাধীনতার পর থেকেই এদেশে সকলে সম্প্রীতি বজায় রেখে বসবাস করছে। সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নিদর্শন পৃথিবীর খুব জায়গাতেই দেখা যায়।

তিনি বলেন, বগুড়ায় পূর্বের ন্যায় এবারো সুষ্ঠুভাবে শারদ উৎসব উদযাপিত হচ্ছে এবং শেষ পর্যন্ত হবে। সেই লক্ষ্যে বগুড়ায় জেলা পুলিশের পক্ষে কঠোর নিরাপত্তা বিধান করা হয়েছে। তারপরেও যেকোন প্রয়োজনে সরাসরি তাদের সাথে যোগাযোগ করাসহ জরুরী পরিস্থিতিতে ৯৯৯ জাতীয় জরুরী হটলাইন নম্বরে ফোন করার আহ্বান জানান জেলা পুলিশের এই কর্ণধার।

জেলা পূজা উদযাপন পরিষদের সহ-প্রচার সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ১ পরিমল চন্দ্র দাস, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী, বিএফইউজে’র নির্বাহী সদস্য এএইচএম আখতারুজ্জামান, বগুড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু এবং জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়াড়ী।

বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ইসকন মন্দির বগুড়ার অধ্যক্ষ খরাজিতা কৃষ্ণ দাস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সনাতন চন্দ্র দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সহ-সভাপতি যথাক্রমে শ্যামল দাস ও দিপক রায়, সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত তালুকদার, সাংগঠনিক সম্পাদক শেখর রায়, কোষাধ্যক্ষ জীবন দাস, সাংস্কৃতিক সম্পাদক চন্দন কুমার, ব্যবসায়ী রাজু আহম্মেদ প্রমুখ।

আয়োজকরা জানান, প্রতি বছর উক্ত ক্লাবে ৪দিন ব্যাপী অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। যার ধারাবাহিকতায় শনিবার ছিল ২য় ধাপে বস্ত্র বিতরণ যেখানে ১’শ মানুষের মাঝে নারীদের শাড়ি ও পুরুষদের লুঙ্গি বিতরন করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি