বুড়িমারী স্থলবন্দর বন্ধ ৯ দিন

সর্বমোট পঠিত : 165 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

পবিত্র ঈদে মিলাদুন্নবী ও দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন (কাস্টমস) ও স্থলবন্দর বন্ধ থাকবে। ধর্মীয় ছুটির সঙ্গে সাপ্তাহিক ছুটি যুক্ত হওয়ায় এ স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে মোট ৯ দিন। তবে অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীরা যাতায়াত করতে পারবেন।


পবিত্র ঈদে মিলাদুন্নবী ও দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন (কাস্টমস) ও স্থলবন্দর বন্ধ থাকবে। ধর্মীয় ছুটির সঙ্গে সাপ্তাহিক ছুটি যুক্ত হওয়ায় এ স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে মোট  ৯ দিন। তবে অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

শনিবার (১ অক্টোবর) বুড়িমারী শুল্ক স্টেশন ও স্থলবন্দর এবং ভারতীয় চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীরা এ তথ্য জানিয়েছেন।

বুড়িমারী কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, দুর্গাপূজা ও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ১ অক্টোবর থেকে ৯ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটিসহ ৯ দিন বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকবে। আগামী ১০ অক্টোবর সোমবার হতে আবারও আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়ী কার্যক্রম চালু হবে।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, দুর্গাপূজা ও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বুড়িমারী অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত চালু থাকবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি