বিএনপিকে ভয় পেয়ে চালানো হচ্ছে হামলা-মামলা- সৈয়দপুরে সাবেক এমপি বিলকিস

বিএনপিকে ভয় পেয়ে চালানো হচ্ছে হামলা-মামলা- সৈয়দপুরে সাবেক এমপি বিলকিস
সর্বমোট পঠিত : 42 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমপি বিলকিস ইসলাম আরও বলেন, নিশি রাতের ভোটে ক্ষমতায় আসা বর্তমান সরকার পুলিশ দিয়ে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসুচি বানচাল করতে চেয়েছিল। কিন্তু তাদের সে অপচেস্টা ব্যর্থ হয়েছে। আমরা চাইলে র‌্যালী হতোই। কিন্তু আমরা শাম্তি শৃঙ্খলা রক্ষায় তা করিনি। তারা জনগনের প্রিয় দল বিএনপিকে ভয় পায় বলে শান্তিপূর্ণ মিছিল সমাবেশে পুলিশ ও তাদের লোক দিয়ে হামলা চালিয়ে উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করছে। সরকারের উদ্দেশ্যে বিলকিস ইসলাম বলেন, হত্যা,গুম, হামলা মামলা চালিয়ে কারও শেষ রক্ষা হয়নি। আপনাদেরও হবেনা। জনগনের ভাষা বুঝুন,তারা কি চায়?

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম বলেছেন, বর্তমান সরকার দেশের জনপ্রিয় নেত্রী তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতিক তারেক রহমানকে ভয় পায় বলেই, মিথ্যা মামলা দিয়ে তাদেরকে নির্বাচন থেকে দুরে রাখতে চাইছে। তিনি বলেছেন এসব করে সরকারের শেষ রক্ষা হবেনা। আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। গতকাল শুক্রবার সন্ধ্যায় জাতীয়তাবাদি মহিলাদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৈয়দপুর রাজনৈতিক জেলা মহিলা দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওইসব কথা বলেন। 

ওইদিন সন্ধ্যায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের বিএনপি কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন  সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার ও জেলা বিএনপির সদস্য সচিব পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন। মহিলাদল সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি রওনক জাহান রেনুর সভাপতিত্বে ও সংগঠনটির সাধারন সম্পাদক রুপা বেগমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক পৌর কাউন্সিলর জিয়াউল হক জিয়া, পৌর  বিএনপির আহবায়ক শেখ বাবলু, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক এমপি বিলকিস ইসলাম আরও বলেন, নিশি রাতের ভোটে ক্ষমতায় আসা বর্তমান সরকার পুলিশ দিয়ে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসুচি বানচাল করতে চেয়েছিল। কিন্তু তাদের সে অপচেস্টা ব্যর্থ হয়েছে। আমরা চাইলে র‌্যালী হতোই। কিন্তু আমরা শাম্তি শৃঙ্খলা রক্ষায় তা করিনি। তারা জনগনের প্রিয় দল বিএনপিকে ভয় পায় বলে শান্তিপূর্ণ মিছিল সমাবেশে পুলিশ ও তাদের লোক দিয়ে  হামলা চালিয়ে উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করছে। সরকারের উদ্দেশ্যে বিলকিস ইসলাম বলেন, হত্যা,গুম, হামলা মামলা চালিয়ে কারও শেষ রক্ষা হয়নি। আপনাদেরও হবেনা। জনগনের ভাষা বুঝুন,তারা কি চায়? 

তিনি অবিলম্বে সরকারকে পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করার দাবি জানান। এদিকে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে দুপুর থেকেই বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নেয়। সন্ধ্যায় মহিলাদলের নেতাকর্মীরা র‌্যালীর প্রস্তুতি নিলে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শে শান্তি শৃঙ্খলা রক্ষায়  র‌্যালী বের করা হয়নি। তবে দলের অন্যান্য কর্মসূচি দলীয় কার্যালয়ে পালন করা হয়

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি