শ্রীবরদীর কাকিলাকুড়ার সমাজসেবক হাবিল উদ্দিন ডাক্তারের ইন্তেকাল

সমাজসেবক হাবিল উদ্দিন
সর্বমোট পঠিত : 646 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অনেকগুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বিকেল ৩ ঘটিকার সময় মরহুমের নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের মালামারি গ্রামের বাসিন্দা, কাকিলাকুড়া ইউনিয়ন বিএনপি'র সাবেক সাধারন সম্পাদক, শ্রীবরদী উপজেলার উত্তরাঞ্চলের গরিবের ডাক্তার বলে খ্যাত, পল্লী চিকিৎসক মো: হাবিল উদ্দিন শুক্রবার রাত ৩,৩০ ঘটিকায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।( ইন্না,,,, রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অনেকগুনগ্রাহী রেখে গেছেন। শনিবার  বিকেল ৩ ঘটিকার সময় মরহুমের নিজ বাড়িতে জানাজা নামাজ শেষে  তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র  আব্দুল হাকিম, শ্রীবরদী উপজেলা বিএনপি'র আহবায়ক আব্দুর রহিম দুলাল, সদস্য সচিব আব্দুল আল মামুন দুলাল, শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রকৌশলী ইকবাল আহসান, সাধারণ সম্পাদক তারেক মো: আবদুল্লাহ রানা, কাকিলাকুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আলিফউদ্দিন আলিফ, শেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো: ইফতেখার হোসেন কাফি জুবেরী, শ্রীবরদী উপজেলা যুবদল সভাপতি আবু রায়হান মো: আলবেরুনি, কাকিলাকুড়ার  কৃতিসন্তান সাংবাদিক তালেব হোসেন তোতা মেলেটারি, কাকিলাকুরা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ডাক্তার হাবিল উদ্দিন দীর্ঘ ৩০বছর যাবত অত্র ইউনিয়ন বাসীর স্বাস্থ্য সেবা দিয়ে আসছিলেন। বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়ায় তিনি গরিবের ডাক্তার বলে খ্যাতি অর্জন করেন। প্রতিদিন নিয়মিত তিনি চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন স্থানীয় ও বিভিন্ন অঞ্চলের রোগীদের। পল্লী চিকিৎসার পাশাপাশি তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার গুণগত মানোন্নয়নে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন। সামাজিক সংগঠনগুলোতেও তিনি নিয়মিত কাজ করে গেছেন। তার মৃত্যুতে কাকিলাকুড়া ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি