সৈয়দপুরে এক হাজার পরিবারের মাঝে যুবলীগ নেতা ফিরোজের ঈদ উপহার বিতরণ

সর্বমোট পঠিত : 75 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মানুষ মানুষের জন্য, এ প্রবাদ বাক্য আবারও সত্য প্রমাণিত করলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা ফিরোজ।

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর:
মানুষ মানুষের জন্য, এ প্রবাদ বাক্য আবারও সত্য প্রমাণিত করলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা ফিরোজ।

শুক্রবার রাতে শহরের কুন্দলস্থ তাঁর কার্যালয়ে পৌর এলাকার ১৫ টি ওয়ার্ডের এক হাজার অসহায় পরিবারের মাঝে ওইসব ঈদ উপহার বিতরণ করেন তিনি। এসব ঈদ উপহারের মধ্যে ছিল শাড়ি, লুঙ্গী, লাচ্ছা সেমাই, সেমাই, চিনি ও গুড়োদুধ। এছাড়া একই সময় সম্প্রতি সৈয়দপুর শহরের জুম্মাপাড়ায় সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়। বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-৩ সাবিয়া সুলতানা,ব্যবসায়ী আনোয়ার হোসেন আন্নু,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রুবেল বসুনিয়াসহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জানতে চাইলে মোস্তফা ফিরোজ বলেন,ঈদে অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফোটাতেই আমার এই ক্ষুদ্র প্রচেস্টা। এরই অংশ হিসেবে আমার পৌর এলাকার অসহায় মানুষের পাশে থাকার চেস্টা করছি। আগামিতেও এ ধারা অব্যাহত থাকবে জানিয়ে তিনি সকলের দোয়া কামনা করেন।

প্রসঙ্গত: ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ব্যবসায়ী সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি মোস্তফা ফিরোজ বিভিন্ন দূর্যোগসহ করোনাকালে অসহায় মানুষজনের পাশে থেকে সবধরণের সহযোগিতা দিয়ে আসছেন। এবার তার ব্যতিক্রম হয়নি। বর্তমানে করোনার প্রভাব তেমন না থাকলেও সকলের সাথে  ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নিজ হাতে বিতরণ করলেন ঈদ উপহার।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি