শেরপুরে তরুণ ব্যবসায়ী ও শ্রমিক দলের নেতা সাইফুল ইসলামের ইন্তেকাল

শেরপুরে তরুণ ব্যবসায়ী ও শ্রমিক দলের নেতা সাইফুল ইসলামের ইন্তেকাল
সর্বমোট পঠিত : 88 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

এদিকে, শনিবার বেলা আড়াইটায় শহরের গেীরীপুরস্থ মৈত্রী বাড়ি মাঠে সাইফুলের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মুসল্লী শরিক হন।

শেরপুর সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি, জেলা ওয়ার্কশপ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও তরুণ ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম (৩০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে…রাজিউন)। তিনি ২২ এপ্রিল শুক্রবার শহরের পশ্চিম গৌরীপুরস্থ নিজ এলাকায় মসজিদে তারাবী নামাজ শেষে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যকালে তিনি স্ত্রী ও ৪ সন্তানসহ অনেক আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি একজন ছটপটে ও অত্যন্ত মিশুক প্রকৃতির লোক হওয়ায় তার সাথে এলাকাবাসীসহ দল-মত সবারই সুন্দর সম্পর্ক ছিল।

এদিকে, শনিবার বেলা আড়াইটায় শহরের গেীরীপুরস্থ মৈত্রী বাড়ি মাঠে সাইফুলের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মুসল্লী শরিক হন। ওইসময় তার স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বিএনপি নেতা এডভোকেট মোখলেছুর রহমান জীবন, আব্দুল আওয়াল চৌধুরী, এএসএম শহিদুল ইসলাম, প্রভাষক মামুনুর রশীদ পলাশ, শফিকুল ইসলাম মাসুদ, হাছানুর রেজা জিয়া, আলহাজ্ব আব্দুল রশিদ, দেলোয়ার হোসেন মিন্টু প্রমুখ।

পরে তারে নৌহাটা পৌর কবরস্থানে দাফন করা হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি