চলচ্চিত্র শিল্পী সমিতি ‘ছাড়লেন’ ডিপজল

সর্বমোট পঠিত : 117 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মনোয়ার হোসেন ডিপজল নিজেই পদত্যাগের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শিল্পী সমিতির গঠনতন্ত্রে বলা আছে, সমিতির কোনো পূর্ণ সদস্য চলচ্চিত্র সংশ্লিষ্ট অন্য কোনো সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য হলে শিল্পী সমিতির কার্যকরী পরিষদের পদ হারাবেন। তাই পদত্যাগ করছেন তিনি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিভিন্ন পদ থেকে পদত্যাগ চলছেই। সম্প্রতি সমিতির সদ্য নির্বাচিত কার্যনির্বাহী সদস্য রোজিনার পদত্যাগের পর এবার এ তালিকায় যোগ হলো জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নাম।  তিনি সমিতির সহসভাপতি ছিলেন।

জানা গেছে, মূলত প্রযোজক সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিয়ম মেনে তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করবেন।
আগামী ২১ মে প্রযোজক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়া কথা রয়েছে।

মনোয়ার হোসেন ডিপজল নিজেই পদত্যাগের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিল্পী সমিতির গঠনতন্ত্রে বলা আছে, সমিতির কোনো পূর্ণ সদস্য চলচ্চিত্র সংশ্লিষ্ট অন্য কোনো সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য হলে শিল্পী সমিতির কার্যকরী পরিষদের পদ হারাবেন। তাই পদত্যাগ করছেন তিনি।

এদিকে এরই মধ্যে প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ডিপজল। কিন্তু শিল্পী সমিতির গঠনতন্ত্রের বিষয়টি এতদিন তার জানা ছিল না বলে জানিয়েছেন। না হলে প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার আগেই শিল্পী সমিতিতে পদত্যাগপত্র জমা দিতেন বলে জানান তিনি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি