‘ইউকে ৯৪’ গ্রুপের সদস্যদের জমজমাট পুনর্মিলনী

‘ইউকে ৯৪’ গ্রুপের সদস্যদের জমজমাট পুনর্মিলনী
সর্বমোট পঠিত : 31 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৯৪ সালে এসএসসি উত্তীর্ণদের পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে। ‘ইউকে ৯৪’ ফেসবুক গ্রুপের উদ্যোগে শনিবার পূর্ব লন্ডনের ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া পার্কে আয়োজিত হয় ইউকে ৯৪-এর দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠান। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত শতাধিক বন্ধুর পরিবার অংশ নেয়।


দিনব্যাপী আয়োজিত জমজমাট অনুষ্ঠানের মধ্যে ছিল নতুন বন্ধুদের সপরিবারে ফুল দিয়ে বরণ, যুক্তরাজ্যে বেড়ে ওঠা এ প্রজন্মের ছেলেমেয়েদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন এবং মধ্যাহ্নভোজ।


গান, কবিতা ও আড্ডায় ভরপুর এই আয়োজনে বন্ধুরা নিজেদের স্কুলের স্মৃতিচারণও করেন। অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ ছিল, যুক্তরাজ্যের বাঙালি পাড়ার সুপরিচিত মুখ পেশাদার আলোকচিত্রী ও ৯৪ সহপাঠী নাহিদ জায়গিরদারের ক্যামেরায় ছবি তোলার সুযোগ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘ইউকে ৯৪’ গ্রুপের সুজন, বিপ্লব, মুশতাক, তানিয়া, নাসরিন, মামুন, যাবেদ, কবির, সুয়েয, সুমি,কামাল, হাশমি, দিনু, ফায়জুল, ফরিদুল, আব্দুর, নাগিফ, নিপা, বুলবুল, জুবায়ের, বাপ্পি, মুনমুন, নাজ, শাহিন, জামিল, রাজিব, অপু, রুহি, মনিরা, হাসান, জাহিরুল, তনয়, রুহেল, সাজু, ইস্তিয়াক, হিরা, গনি, আলি, সাইফ, পারভেজ, রুমেল, রাইহান, জাহিদ, শাফিকুল, শানুর, মাহিন, দেলোয়ার, আশ্রাফ, জিয়া, দলন, তানজিরা, ফারহানা, মাকবুল, জালাল, জুম্মনসহ আরও অনেকে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি