শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক মনির

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক মনির
সর্বমোট পঠিত : 67 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শুক্রবার (০৪ মার্চ) সন্ধ্যায় ঢাকার বিজয়নগরে হোটেল ৭১ এর বলরুমে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ নামে একটি সংগঠন তাকে এ পদক ও সম্মাননা দেন।

সাংবাদিকতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য দৈনিক প্রতিদিনের সংবাদেও শেরপুর জেলা প্রতিনিধি ও অনলাইন গণমাধ্যম শেরপুর টাইমসের স্টাফ রিপোর্টার এবং ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরকে ‘শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। শুক্রবার (০৪ মার্চ) সন্ধ্যায় ঢাকার বিজয়নগরে হোটেল ৭১ এর বলরুমে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ নামে একটি সংগঠন তাকে এ পদক ও সম্মাননা দেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত একই অনুষ্ঠানে ঝিনাইগাতী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. গোলাম রব্বানী টিটুসহ ৪০ গুনীজনকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্য সচিব, বিটিআরসির চেয়ারম্যান এবং শেরে বাংলার দৌহিত্র সৈয়দ মার্গুব মোর্শেদ।

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদেও সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান হাওলাদার, আয়োজক সংগঠনের মহাসচিব মো. আর. কে. রিপন প্রমুখ।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি