মোংলায় র‍্যাবের অভিযানে ৫টি হরিণের চামড়াসহ পাচারকারী আটক

মোংলায় র‍্যাবের অভিযানে পাচারকারী আটক
সর্বমোট পঠিত : 52 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

২৬ জানুয়া‌রি বুধবার বেলা ১১টায় র‌্যাব ৬ খুলনা সদর দপ্তরের কমান্ডার এসপি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম এতথ্য জানান। তিনি বলেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে ২৫ জানুয়া‌রী মঙ্গলবার রাত সা‌ড়ে ১১টার দি‌কে বাগেহাট জেলার মােংলা উপজেলার বিদ্যারবাহন খেয়াঘাট এলাকায় অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এসময় হ‌রি‌ণের চামড়া ক্রয় বিক্রয়ের চেষ্টাকা‌লে পাচারকারী মােঃ আল আমিন শরীফকে হা‌তেনা‌তে গ্রেফতার করা হয়।


মনির হোসেন,মোংলাঃ
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোংলার দিগরাজ বাজার সংলগ্ন বিদ্যারবাহন খেয়াঘাট এলাকা থেকে হরিণের ৫ টি চামড়াসহ একজনকে আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার ২৫ জানুয়ারী রাত ১১ টায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব সদস্যরা।

২৬ জানুয়া‌রি বুধবার বেলা ১১টায় র‌্যাব ৬ খুলনা সদর দপ্তরের কমান্ডার এসপি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম এতথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে ২৫ জানুয়া‌রী মঙ্গলবার  রাত সা‌ড়ে ১১টার দি‌কে বাগেহাট জেলার মােংলা উপজেলার বিদ্যারবাহন খেয়াঘাট এলাকায় অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এসময় হ‌রি‌ণের চামড়া ক্রয় বিক্রয়ের চেষ্টাকা‌লে পাচারকারী মােঃ আল আমিন শরীফকে হা‌তেনা‌তে গ্রেফতার করা হয়।

তি‌নি জানান,তার কাছ থে‌কে ৫‌টি হ‌রি‌ণের চামড়া উদ্ধার করা হ‌য়ে‌ছে। সুন্দরব‌নে ফাঁদ পে‌তে হ‌রিণ শিকার ক‌রে তারা মাংস ও চামড়া বি‌ক্রি ক‌রে ব‌লে প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে স্বীকার ক‌রে‌ছে।

আটক ব‌্যক্তির নাম মােঃ আল আমিন শরীফ (২৪)। সে দা‌কোপ উপ‌জেলার উত্তর বানীশান্তা গ্রা‌মের মৃত ফারুক শরী‌ফের ছে‌লে।

তিনি আরো বলেন, এঘটনায় বন্যপ্রাণী সংরক্ষন আইন ও বন আইনে মামলা দা‌য়ে‌র করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি