মেঘনা নদীতে ট্রলার ডুবি, একজনের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড

মরদেহ উদ্ধার
সর্বমোট পঠিত : 68 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

গত ১৯ জানুয়ারি ঢাকা হতে চাঁদপুর গামী লঞ্চ এম ভি মিতালি ৭ এর ধাক্কায় কাঠ বোঝাই চাঁদের আলো নামক একটি ট্রলার আনুমানিক দুপুর ১২ টায় মুন্সিগঞ্জের মেঘনা নদীর মোহনায় ৪ জন যাত্রী সহ ডুবে যায়। পরবর্তীতে ডুবে যাওয়া ট্রলারের ৪ যাত্রীর মধ্যে ৩ জন যাত্রী সাঁতরে উঠতে সক্ষম হলেও ১ জন যাত্রী ( হৃদয় ৩৫) নিখোঁজ বলে জানা যায়।

মেঘনা নদীর মোহনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১ জনের মৃতদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১৯ জানুয়ারি  ঢাকা হতে চাঁদপুর গামী লঞ্চ এম ভি মিতালি ৭ এর ধাক্কায়  কাঠ বোঝাই  চাঁদের আলো নামক একটি ট্রলার আনুমানিক দুপুর ১২ টায় মুন্সিগঞ্জের মেঘনা নদীর মোহনায় ৪ জন যাত্রী সহ ডুবে যায়। পরবর্তীতে ডুবে যাওয়া ট্রলারের ৪ যাত্রীর মধ্যে ৩ জন যাত্রী  সাঁতরে উঠতে সক্ষম হলেও ১ জন যাত্রী ( হৃদয় ৩৫) নিখোঁজ বলে জানা যায়। খবর পেয়ে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন পাগলা হতে দ্রুততার সহিত ১ টি বিশেষ উদ্বারকারী দল ঘটনাস্থলে গমন করে। গতকালের ন্যায় অদ্য সকাল ৯ টা হতে কোস্ট গার্ডের উদ্ধারকারী দল নিখোঁজ ব্যাক্তির উদ্ধার কাজে অংশগ্রহণ করে এবং দুপুর সাড়ে ৩ টায় কোস্টগার্ডের ডুবরি দল ডুবন্ত নৌকাটি সনাক্ত করতে সক্ষম হয় এবং ট্রলারের ভিতর থেকে নিখোঁজ ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, পরবর্তীতে মৃতদেহটি মুন্সিগঞ্জ কলাগাছিয়া নৌ পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি