কুড়িগ্রামে শিশু অধিকার বাস্তবায়ন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রামে শিশু অধিকার বাস্তবায়ন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
সর্বমোট পঠিত : 52 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে প্রায় দেড় শতাধিক শিক্ষা উপকরণ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থীরা খুব খুশি হয়।

নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি এই স্লোগানে কুড়িগ্রামে শিশু অধিকার বাস্তবায়ন ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ও দুর্বার তারুণ্য শিশু ও যুব সংগঠনের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে প্রায় দেড় শতাধিক  শিক্ষা উপকরণ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থীরা খুব খুশি হয়।

দুর্বার তারুণ্য শিশু ও যুব সংগঠনের সভাপতি কে.এম রেজওয়ানুল হক নুরনবীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা সমাজেসবা অধিদপ্তরের প্রবেশন কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, উপজেলা সমাজেসবা অফিসার এস. এম. হাবিবুর রহমান, কুড়িগ্রাম থানার উপ-পুলিশ পরিদর্শক (মহিলা ও শিশু বিষয়ক ডেস্ক)  আহসান সোহেল, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুুজা, কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র রায়, কুড়িগ্রাম জেলা এনসিটিএফ'র সভাপতি খ.ম জাকিউল ইসলাম রুদ্র প্রমুখ।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি