নালিতাবাড়ীতে ইউএফএইচ এর শীতবস্ত্র বিতরণ

নালিতাবাড়ীতে ইউএফএইচ এর শীতবস্ত্র বিতরণ
সর্বমোট পঠিত : 35 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

বিতরন অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তাগণ এইধরনের সামাজিক কাজ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানান। এই সংস্থার পক্ষ থেকে বিতরন কার্যক্রম অভ্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন বক্তাগণ।

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ীতে অসহায় শীতার্থদের মাঝে ইউনাইটেড ফর হিউম্যানিটি (টঋঐ) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন করা হয়।

১৩ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে স্থানীয় আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ে এ বিতরন করা হয়। ৫০ জন অসহায় শীতার্থদের মাঝে প্রত্যেককে একটি করে শীতের চাদর দেওয়া হয়।

ইউনাইটেড ফর হিউম্যানিটির ভারপ্রাপ্ত সভাপতি হাসিবুর হাসান রিশাদ এর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু যোগেন চন্দ্র রায়।

উপস্থিত ছিলেন নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতিরি সাধারন সম্পাদক তৌহিদুল রহমান খোকন, নালিতাবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার জহুরুল হক, জেলা ছাত্রলীগ এর সহসভাপতি ইয়াসির আরাফাত প্রান্তিক। অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন টঋঐ এর সাধারন সম্পাদক মো: মানিক, সহসভাপতি সোহেল, যুগ্ন সাধারন সম্পাদক হাসান তৌফিক তুর্য প্রমুখ।

বিতরন অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তাগণ  এইধরনের সামাজিক কাজ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানান। এই সংস্থার পক্ষ থেকে বিতরন কার্যক্রম অভ্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন বক্তাগণ।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি