দেশীয় অস্ত্র, রামদাসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড

দেশীয় অস্ত্র, রামদাসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড
সর্বমোট পঠিত : 43 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, পরবর্তীতে জব্দকৃত এক নলা বন্দুক এবং দেশীয় রামদাসহ আটককৃত ব্যক্তিকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন জাহাজমারা ইউনিয়নের মোহাম্মদ আলী সুইচ ঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড।

১২ জানুয়ারি বুধবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান, বিএন।

আটককৃত ব্যক্তি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন জাহাজমারা ইউনিয়নের মেঘফেসান ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবু তাহের এর ছেলে।

লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অদ ১২ জানুয়ারি বুধবার রাত আনুমানিক ১২ সাড়ে ১২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন এর অধিনস্থ বিসিজি স্টেশান হাতিয়া কর্তৃক নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন জাহাজমারা ইউনিয়নের মোহাম্মদ আলী সুইচ ঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে উক্ত এলাকা হতে মোঃ কাউছার উদ্দিন (৩৬) কে ১ টি দেশীয় এক নলা বন্দুক ও ২ টি দেশীয় রামদাসহ আটক করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত এক নলা বন্দুক এবং দেশীয় রামদাসহ আটককৃত ব্যক্তিকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি