শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১
সর্বমোট পঠিত : 59 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল। এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের চৌধুরী বাড়ী বাজার এলাকায় ১১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৬ পিস কথিত ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সোহেল (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা।

ধৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল শেরপুরের সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের সাহাব্দিরচর গ্রামের আঃ কাদেরের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের চৌধুরী বাড়ী বাজারস্থ তরুণ চৌধুরীর বাড়ীর সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৪৬ পিস কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ১৩ হাজার ৮০০ টাকা। এছাড়াও তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিল।

এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি