শেরপুরে অ-১৬ দাবা প্রতিযোগিতায় রিয়ান-পিউ চ্যাম্পিয়ন ॥

রিয়ান-পিউ
সর্বমোট পঠিত : 293 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক খেলোয়াড়কে জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে জার্সি উপহার এবং অতিথি ও অভিভাবকদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

শেরপুর অনুর্ধ্ব-১৬ দাবা প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে মো. সামিউর রহমান রিয়ান ও মেয়েদের বিভাগে প্রিয়ন্তী সাহা পিউ চ্যাম্পিয়ন হয়েছে। ১১ জানুয়ারি মঙ্গলবার জেলা ক্রীড়া অফিস আয়োজিত এ প্রতিযোগিতায় ছেলেদের ফাইনালে আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুলের নবম শ্রেনীর ছাত্র সামিউর রহমান রিয়ান জি.কে. পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর রফিদুল ইসলাম রহিদকে পরাজিত করেছে।

অপরদিকে মেয়েদের ফাইনালে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনী পড়ুয়া প্রিয়ন্তী সাহা পিউ আফছর আলী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের রোজিনা আক্তারকে পরাজিত করে। নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে ১২ জন মেয়েদের বিভাগে ৭ জন ক্ষুদে দাবা খেলোয়াড় অংশগ্রহণ করে।

শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ সকালে এ দাবা প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড মুরশীদ আলী, সদর ইউএনও মেহনাজ ফেরদৌস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কহিনুর বেগম বিদ্যুৎ প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-কমিটির সম্পাদক হাকিম বাবুল প্রতিযোগিতায় অরবিটারের দায়িত্ব পালন করেন।

ফাইনাল খেলা শেষে উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানারআপ দাবাড়ুদের মাঝে পুরষ্কার, মেডেল ও সনদপত্র তুলে দেন জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার এবং জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ খোরশেদ আলম।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেক খেলোয়াড়কে জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে জার্সি উপহার এবং অতিথি ও অভিভাবকদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি