বগুড়ায় নির্বাচনী সহিংসতায় নিহতদের পরিবার পেলো জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

নিহতদের পরিবার পেলো জেলা প্রশাসনের আর্থিক সহায়তা
সর্বমোট পঠিত : 34 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

গাবতলী উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা মধ্যপাড়ার বাসিন্দা নিহত কুলসুম (৪০) এর স্বামী খোকনকে, নিহত আলগীরের (৩৫) পরিবারাকে, পশ্চিমপাড়ার নিহত আব্দুল রশীদ (৪৮) এর স্ত্রী বুলবুলিকে, উত্তরপাড়ার নিহত খোরশেদ আকন্দ (৬৫) স্ত্রী রাশেদাকে ও রামেশ্বরপুর ইউনিয়নের জাগুলি গ্রামে নিহত জাকিরের স্ত্রী শাপলাকে ১ লাখ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।


বগুড়ার সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে গাবতলী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালিয়াদিঘী ও রামেশ্বরপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় নিহত ৫ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জেলা প্রশাসনের পক্ষে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মো: জিয়াউল হক।

গাবতলী উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা মধ্যপাড়ার বাসিন্দা নিহত কুলসুম (৪০) এর স্বামী খোকনকে,  নিহত আলগীরের (৩৫)  পরিবারাকে, পশ্চিমপাড়ার নিহত আব্দুল রশীদ (৪৮) এর  স্ত্রী বুলবুলিকে, উত্তরপাড়ার নিহত খোরশেদ আকন্দ (৬৫) স্ত্রী রাশেদাকে ও রামেশ্বরপুর ইউনিয়নের জাগুলি গ্রামে নিহত জাকিরের স্ত্রী শাপলাকে ১ লাখ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক জিয়াউল হক জানান, সহিংসতায় যে ক্ষতিসাধন হয়েছে তা এই সামান্য এই সহায়তা দিয়ে পূরণ করা সম্ভব না। তবে তাদের যে কোন সমস্যায় তিনি তাদের সর্বদা সহায়তার আশ্বাস দেন।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট সালাহ্উদ্দিন আহমেদ, গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, গাবতলী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভুলন, গাবতলী নাড়ুয়ামালা ইউনিয়নের নব- নির্বাচিত চেয়ারম্যান আব্দুল গফুর, বালিয়াদিঘী ইউনিয়নের চেয়ারম্যান ইউনুস ফকির, দক্ষিনপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি