শিল্পী সমিতিতে সভাপতি পদে কাঞ্চন ও সম্পাদক পদে লড়বেন নিপুণ

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ
সর্বমোট পঠিত : 259 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শোনা যাচ্ছে, ইলিয়াস কাঞ্চনের প্যানেলে জয়েন্ট সেক্রেটারি পদে নির্বাচন করবেন এ প্রজন্মের নায়ক সাইমন সাদিক। তাদের এ প্যানেলের বিপরীতে লড়বে গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের প্যানেল। আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ প্রতিদ্বন্দ্বিতা করবেন।  এখানে সহসভাপতি পদে দাঁড়াবেন অভিনেতা রিয়াজ ও ফেরদৌস।

ইলিয়াস কাঞ্চন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, ২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে আমি সভাপতি পদে নির্বাচন করবো। ইন্ডাস্ট্রি ও শিল্পীদের স্বার্থেই এ সিদ্ধান্ত নিয়েছি।

নিজের প্যানেলের প্রার্থীদের বিষয়ে একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক বলেন, ২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করব আমি।  আমার সঙ্গে নিপুণ সেক্রেটারি পদে নির্বাচন করবে।  রিয়াজ, ফেরদৌস, সাইমন ও ইমনও থাকবে।  তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনও ঠিক হয়নি।  

শোনা যাচ্ছে, ইলিয়াস কাঞ্চনের প্যানেলে জয়েন্ট সেক্রেটারি পদে নির্বাচন করবেন এ প্রজন্মের নায়ক সাইমন সাদিক।  তাদের এ প্যানেলের বিপরীতে লড়বে গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের প্যানেল।  আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন।  এছাড়া দু’জন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।  আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে।  মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি