রেহানা ইদ্রিস মডেল একাডেমীর ফলাফল ঘোষনা

মরহুম ইদ্রিস মিয়ার স্বপ্ন পূরণে রেহানা ইদ্রিস মডেল একাডেমীকে সাফল্য অর্জন করতে হবে-- রেহানা ইদ্রিস

রেহানা ইদ্রিস মডেল একাডেমীর ফলাফল ঘোষনা
সর্বমোট পঠিত : 150 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস আরো বলেন, শিক্ষার্থীরা যেন পরিস্কার পরিচ্ছন্ন ও করোনকালীন সময়ে মাস্ক পরে সে ব্যাপারে শিক্ষক ও অভিভাবকদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ ও রেহানা ইদ্রিস মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব ইদ্রিস মিয়ার এ স্কুল নিয়ে তার অনেক আশা ছিলো সেই আশা পূরণের লক্ষ্যে দ্রুতই একজন ভালো অধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে।

মরহুম ইদ্রিস মিয়ার স্বপ্ন পূরণে রেহানা ইদ্রিস মডেল একাডেমীকে সাফল্য অর্জন করতে হবে-- রেহানা ইদ্রিস

সাঈদ আহাম্মেদ সাবাব :
বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ঐতিহ্যবাহী শিল্পপ্রতিষ্ঠান ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান ও রেহানা ইদ্রিস মডেল একাডেমীর চেয়ারম্যান আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস বলেছেন, বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়ার স্বপ্ন ছিলো রেহানা ইদ্রিস মডেল একাডেমীকে সবচেয়ে উন্নত ও মানসম্পন্ন একটি স্কুল হিসেবে গড়ে তুলার। তাই মরহুম ইদ্রিস মিয়ার স্বপ্ন পূরণে রেহানা ইদ্রিস মডেল একাডেমীকে সাফল্য অর্জন করতে হবে। শেরপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান রেহানা ইদ্রিস মডেল একাডেমীর বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 ২ জানুয়ারি রবিবার সকালে রেহানা ইদ্রিস মডেল একাডেমীর অডিটোরিয়ামে আয়োজিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ ও রেহানা ইদ্রিস মডেল একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান।

একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী বিদ্যুৎ এর সভাপতিত্বে অনুষ্ঠানে ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোতাসিম বিল্লাহ্ আরিফ, শিক্ষক আতিকুর রহমান, শিক্ষিকা খন্দকার আতিয়া জাহান, উম্মে ফাতেমা শান্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস আরো বলেন, শিক্ষার্থীরা যেন পরিস্কার পরিচ্ছন্ন ও করোনকালীন সময়ে মাস্ক পরে সে ব্যাপারে শিক্ষক ও অভিভাবকদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ ও রেহানা ইদ্রিস মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব ইদ্রিস মিয়ার এ স্কুল নিয়ে তার অনেক আশা ছিলো সেই আশা পূরণের লক্ষ্যে দ্রুতই একজন ভালো অধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্যে তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেন, পড়াশোনার প্রতি মনোযোগ বাড়াতে ছাত্র-ছাত্রীদের ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে হবে। অসুস্থ প্রতিযোগিতা থেকে বেড়িয়ে আসতে হবে। আমাদের সত্যিকারের মানুষ হতে হবে। করোনাকালীন সময়েও আমাদের স্কুলের শিক্ষার্থীরা অনেক ভালো রেজাল্ট করেছে সেজন্য আমি সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানাই। এই ভালো রেজাল্টের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে সে ব্যাপারে শিক্ষকদের সচেতন থাকতে হবে। তিনি বলেন, আমি চাই এ স্কুল যেন সারা বাংলাদেশে একটি ভালো স্থান দখল করতে পারে, সে ব্যাপারে অভিভাবকদের দোয়া চাই। ওইসময় অভিভাকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার্থীরা যেন স্কুলে মোবাইল ফোন নিয়ে না আসতে পারে সে ব্যাপারে আপনারা সচেতন থাকবেন। তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান সকলের কাছে তার বাবা, স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়া’র জন্য দোয়া চান।

অনুষ্ঠানে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ২৫ জন, প্লে থেকে ৯ম শ্রেণি পর্যন্ত জিপিএ ৫ প্রাপ্ত ৭৮জন এবং প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীকে বিভিন্ন পুরস্কারে পুরস্কৃত করা হয়। এছাড়াও স্কুল সেরা ২জন শিক্ষার্থীকে এক সেট করে স্কুল ড্রেস প্রদান করা হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি