কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি প্রকৌ. জোবায়ের ও রামিম সম্পাদক নির্বাচিত

সভাপতি প্রকৌ. জোবায়ের ও রামিম সম্পাদক
সর্বমোট পঠিত : 48 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম ও সাধারণ এ.এইচ.এম জোবায়ের হোসেন ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী মোঃ জোবায়ের হোসেন সভাপতি এবং সহকারি রেজিস্ট্রার মোঃ রামিম আল করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটি  ১লা জানুয়ারি ২০২২ সাল থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এক বছর মেয়াদে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের (পরিকল্পণা, উন্নয়ন ও ওয়ার্কস) পরিচালক প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান জানান, গতকাল জানান, নির্বাচিত অন্যান্য কর্মকর্তাগণ হলেন- সহ-সভাপতি নির্বাহী প্রকৌশলী স্বপন কুমার শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আশিক সিদ্দিকী, কোষাধ্যক্ষ জুনায়েদ কবির, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ আক্তারুজ্জামান শাহীন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শহীদুল ইসলাম রানা, কার্যকরী সদস্য : মোঃ জিয়া উদ্দিন মন্ডল, মোঃ জাকিবুল হাসান, ইব্রাহিম খলিল, ফাহাদুজ্জামান মোঃ শিবলী, মোঃ আবু বকর সিদ্দিক, মোঃ এনায়েত কবির ও মোহাম্মদ হারুন অর রশিদ।

এদিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম ও সাধারণ এ.এইচ.এম জোবায়ের হোসেন ।


মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি