বগুড়ায় এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা

বগুড়ায় এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা
সর্বমোট পঠিত : 72 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদুর রহমান মাজেদ জানান, নিহত সৌরভ নানীর বাড়ি সান্তাহারে থেকে চলতি বছর এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করতে পারেনি। এ কারণে অভিমান করে বাবার বাড়ি শিবগঞ্জের উদ্দেশ্যে বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে দোলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে উঠে বগুড়া যাচ্ছিলো।

বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষায় ফেল করায় সৌরভ হোসেন (১৮) নামের এক ছাত্র ট্রেনের ইঞ্জিন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।

    বৃহস্পতিবার দুপুরে উপজেলার বড় আখিড়া রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সৌরভ বগুড়ার শিবগঞ্জের ভুমড়া গ্রামের সামছুল আলমের ছেলে। তবে সৌরভ কোন প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল তা জানা যায়নি।

    ঘটনা নিশ্চিত করেন সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদুর রহমান মাজেদ।

    তিনি জানান, নিহত সৌরভ নানীর বাড়ি সান্তাহারে থেকে চলতি বছর এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করতে পারেনি। এ কারণে অভিমান করে বাবার বাড়ি শিবগঞ্জের উদ্দেশ্যে বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে দোলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে উঠে বগুড়া যাচ্ছিলো।

    এসময় ট্রেনটি উপজেলার বড় আখিড়া রেলগেট এলাকায় পৌঁছালে ইঞ্জিন থেকে সামনে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ওই দিন বিকেলে তার দ্বি-খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। পকেটে পাওয়া মোবাইল থেকে তার বাবাকে বিষয়টি জানানো হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি