নন্নীতে ১ নং ওয়ার্ডে সাবেক মেম্বার তালা প্রতিকের জালাল উদ্দিন পুনরায় জনগণের সেবা করতে চান

জালাল উদ্দিন পুনরায় জনগণের সেবা করতে চান
সর্বমোট পঠিত : 169 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ভোট প্রার্থনা কালে নন্নী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তালা প্রতিকের মেম্বার প্রার্থী জালাল উদ্দিন খবরের আলো’কে বলেন, আমি জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছি। অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি।

আমিরুল ইসলাম: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে দৈনিক নির্বাচনী সভা উঠানবৈঠক করে তালা মার্কায় ভোট প্রার্থনায় ব‍্যস্ত বাইগড়পাড়ার সাবেক মেম্বার,গরীবের বন্ধু,নন্নী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৎ ও প্রবীণ সমাজসেবক জালাল উদ্দিন।

নালিতাবাড়ীতে আসছে রবিবার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপে ১২টি ইউপি'র নির্বাচন অনুষ্ঠিত হবে।

এলাকাবাসী বলেন,নন্নী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাইগড়পাড়া ও নন্নীবাজারের অসহায়-গরীবদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন তালা প্রতিকের মেম্বার প্রার্থী জালাল উদ্দিন। দক্ষ,অভিজ্ঞ ও জনপ্রিয় প্রার্থী হিসেবে এলাকায় তার ব‍্যাপক সুনাম ও সুপরিচিতি রয়েছে। ।

প্রতিদিন তালা মার্কার প্রার্থী জালাল উদ্দিন মতবিনিময়,উঠান বৈঠক ও ভোট প্রার্থনা  করে ব‍্যস্ত সময় পাড় করছেন।

সাবেক সফল মেম্বার জন নন্দিত হওয়ায় স্বেচ্ছায় স্বতস্ফূর্তঃ অনেক তরুণ ও সচেতন ভোটার তাকে সমর্থন দিয়ে প্রচারনাতেও অংশ নিচ্ছেন। শেষ মুহূর্তে তালা মার্কার জালাল উদ্দিনের গণজোয়ার সৃষ্টি হয়েছে।

 মহামারি করোনাকালীন সময়ে মেম্বার প্রার্থী জালাল উদ্দিন নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ ও খাদ‍্য বিতরণ সহ জনগণের সুখ-দুঃখে,বিপদাপদে পাশে থাকায় ভোটারগণ তালা মার্কায় ভোট দিতে তার দিকেই ঝুঁকছে।

এই ওয়ার্ডের বাইগড়পাড়া গ্রামের শিক্ষক আহসানুল ইসলাম,ফারুক সরকার,নন্নীবাজারের ব‍্যবসায়ী মনোয়ার হোসেন তারা বলেন,প্রবীণ ও যোগ‍্য মানুষ হিসেবে এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন তালা মার্কার মেম্বার প্রার্থী জালাল উদ্দিন । নির্বাচনে তারই জয়লাভ করার সম্ভাবনা বেশী। তাই ১নং ওয়ার্ডের উন্নয়নের জন‍্য জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে তালা প্রতিকে জনগণ এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করতে আগ্রহী।

ভোট প্রার্থনা কালে নন্নী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তালা প্রতিকের মেম্বার প্রার্থী জালাল উদ্দিন খবরের আলো’কে বলেন, আমি জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছি।  অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি।

আমি পাশ করলে গরীব অসহায়দের মাঝে বিনামুল্যে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান, শিক্ষিত সমাজ, ন‍্যায় বিচার প্রতিষ্ঠা,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত ১নং ওয়ার্ড গড়বো। ইনশাআল্লাহ আল্লাহর রহমতে আগামী রবিবার পুনরায় জনগণের  বিপুলভোটে জয়লাভ করব।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি