পাশ করলে নন্নীর ৭.৮.৯ নং ওয়ার্ডে বিনামুল্যে সেবা দিতে চান ফরিদা ইয়াসমিন

বিনামুল্যে সেবা দিতে চান ফরিদা ইয়াসমিন
সর্বমোট পঠিত : 197 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

এলাকাবাসী জানান, উপজেলার ২নং নন্নী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা খন্দকার এম এ সাত্তারের স্ত্রী ও অবসরপ্রাপ্ত পরিবার (পরিকল্পনা) কল‍্যান সহকারী হিসেবে দু'জনের জনপ্রিয়তা থাকায় জনসেবার উদ্দেশ্যে সৎ ও যোগ‍্য হিসেবে ৭.৮ ও ৯ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝে গণসংযোগ,উঠানবৈঠক করে আসছেন। করোনাকালীন সময়ে মাইক মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফরিদা ইয়াসমিন নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ প্রদান,খাদ‍্য বিতরণ, দান-অনুদান প্রদান সহ বিনামুল্যে এলাকার মানুষকে চিকিৎসা সেবা দেওয়ায় জনগণের প্রশংসা পেয়েছেন। শিক্ষিত,মিশুক বলে বেশীর ভাগ মহিলারা মাইক মার্কায় তাকে ভোট দিয়ে বিজয়ী করতে চান।

আমিরুল ইসলাম:  শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আসছে রোববার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন করা হবে। উপজেলার বিভিন্ন প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট  মনোনয়নপত্র জমা দিয়ে প্রতিক বরাদ্দের পর জমজমাট নির্বাচনী প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

এ ধারাবাহিকতায় নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়নের ৭.৮.ও ৯ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদে সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার এম এ সাত্তারের স্ত্রী ফরিদা ইয়াসমিন  কর্মী সমর্থকদের নিয়ে মাইক মার্কায় ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

এলাকাবাসী জানান, উপজেলার ২নং নন্নী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা খন্দকার এম এ সাত্তারের স্ত্রী ও অবসরপ্রাপ্ত পরিবার (পরিকল্পনা) কল‍্যান সহকারী হিসেবে দু'জনের জনপ্রিয়তা থাকায় জনসেবার উদ্দেশ্যে  সৎ ও যোগ‍্য হিসেবে ৭.৮ ও ৯ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝে গণসংযোগ,উঠানবৈঠক করে আসছেন। করোনাকালীন সময়ে  মাইক মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফরিদা ইয়াসমিন নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ প্রদান,খাদ‍্য বিতরণ, দান-অনুদান প্রদান সহ বিনামুল্যে এলাকার মানুষকে চিকিৎসা সেবা দেওয়ায় জনগণের প্রশংসা পেয়েছেন। শিক্ষিত,মিশুক বলে বেশীর ভাগ মহিলারা মাইক মার্কায় তাকে ভোট দিয়ে বিজয়ী করতে চান।

কয়ড়াকুড়ি গ্রামের সচেতন ভোটার জসিম উদ্দিন, নিশ্চিন্তপুর গ্রামের আহম্মদ আলী ও বনকুড়ার কামরুল হাসান বলেন,চিকিৎসা সেবা দিয়ে এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন মাইক মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফরিদা ইয়াসমিন । ব‍্যাপক পরিচিতি ও মহিলা ভোট ব‍্যাংক থাকায় পাশ করার সম্ভাবনা বেশি। ৭.৮ ও ৯নং ওয়ার্ডের উন্নয়নের জন‍্য জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হিসেবে আমরা এবার ফরিদা ইয়াসমিনের মাইকে ভোট দিয়ে পাশ করাতে চাই।

ভোট প্রার্থনা কালে নন্নী ইউনিয়নের ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের মাইক মার্কার মহিলা মেম্বার প্রার্থী ফরিদা ইয়াসমিন  এসাংবাদিককে বলেন,পরিবার কল‍্যান সহকারি চাকরী করার সুবাদে সবাই আমার পরিচিত। তাই জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালিয়ে ভোট প্রার্থনা করে যাচ্ছি। অসহায় মানুষের সুখ-দূঃখে পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব‍্যাপক সমর্থন পাচ্ছি। আমি নির্বাচিত হলে বিনামুল্যে অসহায়-গরীবদের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান,ঘুষ-দূর্নীতি ও বাল‍্য বিয়ে বন্ধ করা সহ ফ্রি চিকিৎসা দিয়ে উন্নয়নের মাধ‍্যমে ডিজিটাল ওয়ার্ড গড়ে তুলব। মাইক প্রতিকে ভোটাররা যেভাবে সাড়া দিচ্ছে  আমার বিশ্বাস ২৮ তারিখে বিপুল ভোটে বিজয়ী হবো।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি